লঞ্চ হবে Realme GT 2 Pro ফ্ল‍্যাগশিপ লেভেলের ফোন। রইলো এক ঝলক।

   


        আগামী সপ্তাহে 4th জানুয়ারি Realme একটা লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে, সেদিন তারা তাদের next-generation ফ্ল্যাগশিপ স্মার্টফোন Realme GT 2 Pro এর কথা প্রকাশ্যে আনবে। লঞ্চ এর পূর্বে এই ফোন এর কিছু তথ্য সামনে এসেছে ।
     Realme এর একজন executive Xu Qi, এই ফোন এর স্ক্রিন resolution এর ব্যাপারে Weibo পোস্টে লিখছেন যে ফোন এর স্ক্রিন হবে 3216×1440 pixel ।
    এই upcoming স্মার্ট ফোন এর aspect ratio 21:9 এর কম, থাকতে পারে 3.2m ডিসপ্লে। আগামী দিনে হয়তো আরও কিছু তথ্য জানতে পারা যাবে।
    এই ফোন টা তিনটে আলাদা ভার্সনে পাওয়া যাবে - Regular, Master Edition আর Camera focused model । এই তিনটে ডিভাইস আর Realme GT 2 4th জানুয়ারি থেকে officially পাওয়া যাবে।


     Realme GT 2 Pro ডিজাইন করার জন্য কোম্পানী নয়তো Fukasawa নামক একজন ডিজাইনারের সাথে কাজ করছে। Master Edition এ থাকবে সাদা ব্যাক। থাকবে ট্রিপল ক্যামেরা ইউনিট যার মধ্যে একটা 50-megapixel এর OIS সহ প্রাইমারী ক্যামেরা সাপোর্ট ।এর ডানদিকে ডিজাইনারের স্বাক্ষর সহ Realme লোগো।
    গুজব বলছে Realme GT 2 Pro তে থাকবে 6.7-inch QHD+ 120Hz AMOLED ডিসপ্লে, একটা 32-megapixel ফ্রন্ট facing ক্যামেরা, একটা OIS 50-megapixel ট্রিপল ক্যামেরা ইউনিট, Qualcomm Snapdragon 8 Gen 1, 12GB পর্যন্ত LPDDR5 RAM, 1TB পর্যন্ত UFS 3.1 স্টোরেজ আর 65W ফার্স্ট charging ব্যাটারি ।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close