বড় খবর OnePlus এর তরফ থেকে। পছন্দ হতে বাধ্য।

 

    মাত্র কয়েক মাস আগেই জুন 2021 এ OnePlus তাদের OnePlus Nord CE লঞ্চ করেছে । এখন BIS ইন্ডিয়ার একটা নতুন সার্টিফিকেশন অনুযায়ী OnePlus খুব তাড়াতাড়ি ইন্ডিয়ার বাজারে OnePlus Nord 2 CE আনতে চলেছে ।

     ইন্ডিয়ান টিপস্টার Mukul Sharma টুইটারে একটা তথ্য প্রকাশ করেন যে তিনি BIS database এ একটা নতুন তালিকা পেয়েছেন যাতে OnePlus, IV2201 এই নাম্বারে একটা নতুন মডেল এনেছে যা আগে OnePlus Nord 2 CE এর মডেল নাম্বার হিসেবে প্রকাশ হয়েছিল।

     তবে এই database থেকে ফোন এর মেমরি, configuration, কালার বা স্পেসিফিকেশন এর ব্যাপারে স্বচ্ছ ধারণা যদিও পাওয়া যায় না তবে গত সপ্তাহে একটা render থেকে এর কিছু স্পেসিফিকেশন জানা গিয়েছে। OnePlus Nord 2 CE দুটো কালার অপশনে আসতে পারে - ব্ল্যাক আর গ্রীন।

     এই ফোনে থাকতে পারে 6.4-inch 90HZ AMOLED ডিসপ্লে, MediaTek Dimensity 900 5G প্রসেসর আর 6GB থেকে 12GB পর্যন্ত RAM।

     ইন্টারনাল স্টোরেজে থাকতে পারে দুটো অপশন - 128GB আর 256GB । ব্যাকে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ - 64-megapixel প্রাইমারী OmniVision লেন্স, 8-megapixel ultrawide লেন্স, 2-megapixel ম্যাক্রো লেন্স। সেলফি আর ভিডিও কলিং র জন্য থাকছে 16-megapixel স্ন্যাপার ।

    থাকবে প্রি ইন্সটল Android 12 OS কোম্পানীর নিজস্ব oxygenOS এর সাথে যা আবার OnePlus আর oppo র unified OS । থাকতে পারে 4,500mAh ব্যাটারি যা 65W ফার্স্ট charging সাপোর্ট করবে ।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 




  

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close