মার্চ মাসে লঞ্চ হতে পারে Apple iPhone SE কিছু দূর্দান্ত স্পেসিফিকেশনের সাথে।


     অ্যাপল সর্বশেষ 2020 সালে তার iPhone SE স্মার্টফোনটি আপডেট করেছিল এবং এক বছর পরপর ডিভাইসটিকে রিফ্রেশ করার ঐতিহ্য বজায় রেখে, Cupertino-ভিত্তিক প্রযুক্তি জায়ান্ট এই বছর একটি আপডেটেড iPhone SE চালু করার জন্য প্রস্তুতি নিচ্ছে ।

    অ্যাপল থেকে আসন্ন বাজেট আইফোন সম্পর্কিত বেশ কয়েকটি তথ্য লিক হয়েছে, যার মধ্যে এই বছরের বসন্তে ফোনের আগমন সম্পর্কে জানানো হয়েছে । এখন, একটি নতুন প্রতিবেদনে দাবি করা হয়েছে যে লঞ্চ টি সময়ের চেয়ে আগে হতে পারে।

    ব্লুমবার্গের মার্ক গুরম্যানের কাছ থেকে আসা একটি নতুন প্রতিবেদনে বলা হয়েছে যে Apple 8th মার্চ তাদের বছরের প্রথম লঞ্চ ইভেন্ট হোস্ট করতে পারে এবং সেই ইভেন্টে, নতুন iPhone SE 2022ও লঞ্চ হবে। এর আগে, রিপোর্টে বলা হয়েছিল যে ডিভাইসটি এপ্রিল বা মে মাসের কাছাকাছি সময়ে অফিসিয়াল হতে পারে।


    আগামী মাসে 5G সমর্থন সহ iPhone SE এর জন্য, ডিভাইসটি বর্তমানে উপলব্ধ মডেলের মতো একই ডিজাইনের হবে বলে আশা করা হচ্ছে তবে আরও ভাল প্রপার্টির সাথে আসবে। এটি দেখতে একটি আইফোন 8 এর মতো হবে তবে কিছু টা আপগ্রেডেড হবে।

    যদি সদ্য সামনে আসা রিপোর্ট টি মেনে নেওয়া হয়, তাহলে 5G সাপোর্টে iPhone SE এর পাশাপাশি একই ইভেন্টে কোম্পানি আরও তিনটি পণ্য লঞ্চ করবে। অ্যাপল আইপ্যাড এয়ারও রিফ্রেশ পাবে বলে আশা করা হচ্ছে। এমনও একটি সম্ভাবনা রয়েছে যে অ্যাপল M2 চিপসেট বা নতুন 27-ইঞ্চি iMac দ্বারা চালিত নতুন এন্ট্রি-লেভেল ম্যাকবুক ডিভাইসগুলি ও ঘোষণা করা হতে  পারে।

    এটি একটি 4.7-ইঞ্চি রেটিনা HD LCD ডিসপ্লে সহ আসবে এবং  একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ একটি হোম বাটন ও থাকবে৷ LCD ডিসপ্লে প্যানেল এবং একটি হোম বোতাম সহ এটিই  হয়তো শেষ অ্যাপল স্মার্টফোন হবে ।

    ডিভাইসটি 3GB র‍্যামের সাথে Apple A15 প্রসেসর দ্বারা চালিত হতে পারে যেখানে একটি প্লাস ভেরিয়েন্টও থাকতে পারে যাতে থাকবে 4GB RAM । চিপসেট ফোন 5G কানেক্টিভিটি সাপোর্ট করবে । উন্নত ফটোগ্রাফি বৈশিষ্ট্য সহ পিছনে একটি 12-মেগাপিক্সেল একক ক্যামেরা সেন্সর থাকবে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close