বাজেটে xiaomi, realme কে টেক্কা দিতে আসছে Samsung A23 5G | সামনে এল স্পেসিফিকেসান

    

    Samsung Galaxy A23, Galaxy A33, Galaxy A53, এবং Galaxy A73-এর মতো কয়েকটি নতুন A-সিরিজ স্মার্টফোনের উপর কাজ করছে বলে জানা গেছে। অনুমান করা হচ্ছে যে এই ফোনগুলির মধ্যে কয়েকটি এই মাসের শেষের দিকে বা মার্চের প্রথম দিকে আত্মপ্রকাশ করতে পারে। জনপ্রিয় টিপস্টার স্টিভ হেমারস্টোফার এবং কলেজদুনিয়ার সৌজন্যে একটি নতুন লিকে  Galaxy A23-এর সম্পূর্ণ নকশা প্রকাশিত হয়েছে । CAD রেন্ডারগুলি অনুসারে এর ডিজাইন গত বছরে লঞ্চ হওয়া গ্যালাক্সি A-সিরিজ ফোনগুলির মতো হবে ।


    Galaxy A23 5G-এর CAD রেন্ডার অনুসারে এর সামনে থাকবে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে । Galaxy A23 5G ফোনের পিছনের ডিজাইন গত বছরের Galaxy A32, A52 এবং A72 এর মত। ডিভাইসটির পরিমাপ প্রায় 165.4 x 77 x 8.5 মিমি। ক্যামেরার জন্য এর পুরুত্ব প্রায় 10.3 মিমি পর্যন্ত  বেড়েছে।

    ফোনের ডানদিকে একটি ভলিউম রকার এবং একটি পাওয়ার কী আর ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে । ডিভাইসের উপরের প্রান্তে একটি মাইক্রোফোন রয়েছে এবং এর নীচের দিকে একটি 3.5 মিমি অডিও জ্যাক, একটি মাইক্রোফোন, একটি USB-C পোর্ট এবং একটি স্পিকার গ্রিল রয়েছে৷ ফোনের বাম পাশে একটি সিম কার্ড স্লট থাকবে ।

    লিকে উল্লেখ করা হয়েছে যে Galaxy A23 5G-তে প্রায় 6.6 ইঞ্চি ডিসপ্লে রয়েছে। দেখে মনে হচ্ছে যে ফোনের পিছনের কোয়াড-ক্যামেরা ইউনিটে  OIS এর সাপোর্ট সহ একটি 50-মেগাপিক্সেল SK Hynix প্রাইমারি ক্যামেরা থাকবে। এটি একটি 5-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স এবং 2-মেগাপিক্সেল লেন্সের সাথে একসাথে থাকতে পারে।

    বর্তমানে ফোনটির অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে কোনো তথ্য নেই। এটা অনুমান করা হচ্ছে যে Galaxy A32 4G এবং 5G দুটো ভার্সন এই উপলব্ধ হবে।

    এই ধরনের টাটকা খবর গুলো সবার আগে পেতে আমাদের Social Media handel গুলোতে যুক্ত হন, নিচের লিঙ্কে ক্লিক করে | 

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close