সামনের মাসেই আসছে Oppo Reno 7Z, দিল নজরকাড়া ঝলক

    


    OPPO সম্প্রতি ভারতে Reno7 5G সিরিজ লঞ্চ করেছে। কিন্তু তারা একই সিরিজের আরেকটি ফোনের উপর কাজ করছে, যেটি হল Reno7 Z 5G। আর এখন, এই স্মার্টফোনের অফিসিয়াল ডিজাইন সামনে এসেছে ।

    লিক হওয়া রেন্ডারগুলি টুইটারে @TheLeaks3 থেকে এসেছে। এটি আসন্ন স্মার্টফোনের ডিজাইনকে  প্রকাশ করে। ছবি থেকে আমরা একটি অপেক্ষাকৃত পাতলা স্মার্টফোন লক্ষ্য করতে পারি যার পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে দুটি বড় সেন্সর রয়েছে এবং এর মধ্যে একটি ছোট। এদিকে, সামনে একটি পাঞ্চ হোল সেলফি ক্যামেরা রয়েছে। উপরন্তু, রেন্ডারগুলিও প্রকাশ করে যে Reno7 Z 5G দুটি রঙের ভেরিয়েন্টেও লঞ্চ হবে।

    মজার বিষয় হল, Reno7 Z গত মাসে লঞ্চ হওয়া চাইনিজ ব্র্যান্ডের OPPO A96 5G-এর সাথে বেশ মিল রয়েছে। এই মডেলটির একটি ডিজাইন রয়েছে যা ফাঁস হওয়া রেন্ডারগুলির সাথে সাদৃশ্যপূর্ণ কিন্তু এটি Reno7 Z-এ তিনটির পরিবর্তে শুধুমাত্র পিছনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ আছে ৷ যদিও, A96 5G-তে একটি LED রিং লাইট রয়েছে যা এই দুটি সেন্সরকে ঘিরে রয়েছে৷ সুতরাং, আমরা দেখতে পারি যে এটি Reno7 Z আর Reno7 Pro-তেও একই বৈশিষ্ট্য রয়েছে।


    অফিসিয়াল রেন্ডারগুলি  ছাড়া টিপস্টার স্মার্টফোন সম্পর্কিত অন্য কোনও তথ্য প্রকাশ করেননি। যদিও, আমাদের পূর্ববর্তী রিপোর্ট প্রকাশ করেছে যে এর মডেল নম্বর CPH2343 এবং এটি একটি Snapdragon SoC দ্বারা চালিত হবে। এই চিপসেটটি হতে পারে Snapdragon 480+ SoC, 8GB RAM এবং Android 11 OS এর সাথে যুক্ত। স্মার্টফোনটিতে TUV Rheinland সার্টিফিকেশনও থাকবে এবং থাকবে একটি বড় 4,500mAh ব্যাটারি  যা 33W দ্রুত চার্জিং সমর্থন করে। যদিও লঞ্চের তারিখ এখনও অজানা, আরেকজন টিপস্টার @chunvn8888 দাবি করেছেন যে স্মার্টফোনটি মার্চ 2022-এ ভিয়েতনামে Reno7-এর পাশাপাশি লঞ্চ হবে। 

    এই ধরনের টাটকা খবর গুলো সবার আগে পেতে আমাদের Social Media handel গুলোতে যুক্ত হন, নিচের লিঙ্কে ক্লিক করে | 

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close