লঞ্চ তারিখ পিছিয়ে গেল Infinix এর বহু প্রতিক্ষিত স্মার্ট ফোনের, কবে আসছে Infinix Zero 5G ?

    


    কিছু দিন আগে গুজব শোনা যাচ্ছিলো যে Infinix Zero 5G,  8th ফেব্রুয়ারী লঞ্চ হতে পারে , কিন্তু আজ  একটি নতুন খবর থেকে জানা যাচ্ছে যে আসন্ন ফোন টি ফ্লিপকার্ট মাইক্রোসাইট অনুসারে,  ভ্যালেন্টাইন্স ডে (ফেব্রুয়ারি 14, দুপুর 12টা) এর দিন লঞ্চ হবে ।

    মাইক্রোসাইট আরও বলছে যে Infinix Infinix Zero 5G চলবে মিডিয়াটেক ডাইমেনসিটি 900 চিপ দ্বারা  এবং এটা 13 5G ব্যান্ড সাপোর্ট করবে। এর AnTuTu বেঞ্চমার্ক স্কোর হয়েছে  475,073 । Infinix দাবি করেছে যে এই স্কোর ডিভাইসটিকে সেগমেন্টের সবচেয়ে দ্রুততম 5G স্মার্টফোন করে তোলে।

    পূর্ববর্তী গুজবগুলি কিছু লিকের উপর ভিত্তি করে প্রকাশ করা হয়েছিল, তাই এটি  হতে পারে যে সেগুলি মিথ্যা ছিল না এবং ইনফিনিক্স আসলেই এই ডিভাইস লঞ্চ করতে দেরী করেছে।

    পুরোনো লিকগুলি ফোনের কিছু অন্যান্য মূল বৈশিষ্ট্যও প্রকাশ করেছিল। Infinix Zero 5G LPDDR5 RAM এবং UFS 3.1 ইন্টারনাল স্টোরেজে আসবে । এর ডিসপ্লে, 120Hz রিফ্রেশ রেট সহ একটি FHD+ 6.67-ইঞ্চি AMOLED প্যানেল সহ আসতে পারে বলে আশা করা হচ্ছে।

    ক্যামেরা বিভাগে, পিছনের ট্রিপল-লেন্স সেটআপে উপরে থাকবে একটি 48MP AI প্রাথমিক সেন্সর । পাওয়ার বোতামে এমবেড করা একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে ।

    স্মার্টফোনটি চলবে Android 11 অপারেটিং সিস্টেমে যার উপরে থাকবে XOS । থাকবে  5,000mAh ব্যাটারি  এবং সম্ভবত 33W দ্রুত চার্জিং সমর্থন করবে।

    অফিসিয়াল ইমেজের উপর ভিত্তি করে বলা যায় , Infinix Zero 5G কমপক্ষে দুটি রঙের বিকল্পে আসবে - কমলা এবং কালো। আমরা আগামী দিনে ডিভাইসটি সম্পর্কে আরও জানতে পারবো , তাই আমাদের সাইটে চোখ রাখুন ।

এই ধরনের টাটকা খবর গুলো সবার আগে পেতে আমাদের Social Media handel গুলোতে যুক্ত হন, নিচের লিঙ্কে ক্লিক করে | 

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close