এবার Oneplus দেবে সবাইকে জোর ধাক্কা । আনছে ১৫০ ওয়াট ফাস্ট চার্জার সাপোর্ট ফোন । আরও স্পেসিফিকেশান সামনে ।

    

    একটি নামহীন OnePlus ফোনের স্পেস ফাঁস হয়েছে এবং দেখে মনে হচ্ছে কোম্পানি দ্রুত-চার্জিংকে পরবর্তী স্তরে নিয়ে যেতে প্রস্তুত।

    ঘন ঘন টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন অনুসারে, OnePlus 150W দ্রুত চার্জিং সহ একটি ফোন প্রস্তুত করছে৷ বর্তমানে, বাজারে সবচেয়ে দ্রুত চার্জ হওয়া OnePlus ফোন হল OnePlus 10 Pro যা 80W চার্জিং বৈশিষ্ট্যযুক্ত। Oppo-এর সাথে কোম্পানির গভীর আশা ফলপ্রসূ হবে বলে মনে হচ্ছে, কারণ পরবর্তীতে ইতিমধ্যেই একটি 125W চার্জিং সলিউশন রয়েছে।

    150W চার্জিং আসন্ন Realme GT Neo 3-এ আত্মপ্রকাশ করার গুজব রয়েছে এবং পূর্ববর্তী লিক অনুসারে, এটি মাত্র 12 মিনিটের মধ্যে ফোনের 4,500mAh ব্যাটারিকে চার্জ করতে সক্ষম হবে। আপনি ফাঁস হওয়া OnePlus ফোনে একই রকম ফাস্ট চার্জিং আশা করতে পারেন যা 4,500mAh ডুয়াল-সেল ব্যাটারির সাথেও আসতে পারে।

    অন্য কোথাও, গুজবযুক্ত OnePlus ফোনে MediaTek Dimensity 8100 চিপসেট থাকবে বলে আশা করা হচ্ছে। অঘোষিত SoC পরের মাসে একটি Redmi ফোনে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। এটি 2.85GHz এ চারটি Cortex-A78 কোর এবং 2.0GHz এ চলমান চারটি Cortex-A55 কোর বৈশিষ্ট্যযুক্ত বলে বলা হয়। সেই কনফিগারেশনের সাহায্যে, আপনি আশা করতে পারেন ডাইমেনসিটি 8100 একটি শক্তিশালী প্রসেসর হবে।

    রহস্যময় OnePlus ফোনের ফাঁস হওয়া অন্যান্য স্পেসিফিকেশনের মধ্যে রয়েছে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি FHD+ ডিসপ্লে এবং একটি পিছনের 50MP IMX 766 সেন্সর, Oppo Find X5 সিরিজের মতোই।

    ফাঁস হওয়া OnePlus ফোনের রিলিজ তারিখ সম্পর্কে কোন কথা নেই। আমরা আপনাকে জানাব যদি আমরা এটি সম্পর্কে আরও শুনি।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close