এই প্রথমবার Vivo ফিরছে মধ্যবিত্ত বাজেটে, কম দামে স্পেসিফিকেশান শুনলে চমকে যাবেন

    


    2021 সালের নভেম্বরে Vivo  চীনে Vivo T1 এবং T1xl স্মার্টফোন লঞ্চ করেছিল । এখন ভারতে T1-এর আগমন নিয়ে টিজ শুরু হয়েছে। নতুন কিছু তথ্য অনুসারে T1 ভারতে যে ভ্যারিয়েন্ট আনবে সেটি চীনা সংস্করণ থেকে একটু আলাদা হতে পারে।

    Vivo T1-এর চাইনিজ ভ্যারিয়েন্টে আছে স্ন্যাপড্রাগন 778G । ইন্ডিয়া টুডে টেকের একটি প্রতিবেদন অনুসারে, T1 স্ন্যাপড্রাগন 695 মোবাইল সাথে আসতে পারে। ফোনের অফিসিয়াল টিজার থেকে ও স্পষ্ট যে এর পিছনের নকশা চাইনিজ ভেরিয়েন্ট থেকে আলাদা । সম্ভবত স্পেসিফিকেশন কিছুটা ভিন্ন হবে।


    এই টি-সিরিজ দেশে বিদ্যমান ওয়াই-লাইনআপ কে প্রতিস্থাপন করবে। এতে থাকবে performance - driven ফোন  , যা বিক্রি হবে অনলাইনে । ভারতের অফিসিয়াল বাজারে ভিভোর একটি শক্তিশালী উপস্থিতি রয়েছে। টি-লাইনআপের মাধ্যমে, কোম্পানির লক্ষ্য Xiaomi এবং অন্যান্য ব্র্যান্ডের  সাথে প্রতিদ্বন্দ্বিতা করা যা অনলাইন বাজারে আধিপত্য বিস্তার করেছে। এর পাশে ভিভোর এক্স-সিরিজ ফ্ল্যাগশিপ ডিভাইসগুলি ও থাকবে , যেখানে এর ভি-লাইনআপে মিড-রেঞ্জ মডেলগুলি অন্তর্ভুক্ত থাকবে।

    প্রতিবেদনে উল্লিখিত যে Vivo T1-এর দাম হবে 20,000 টাকার ($268 ) নিচে। এই মাসের শেষের দিকে ভারতে রিয়েলমি 9 প্রো 5G আসবে Snapdragon 695 SoC দিয়ে। এই ডিভাইসটির দাম 17,999 টাকা ($242) হতে পারে। Xiaomi এই মাসের শেষের দিকে বা মার্চ মাসে ভারতে Snapdragon 695 চালিত Redmi Note 11 Pro 5G লঞ্চ করতে পারে । তাই, মনে হচ্ছে Vivo T1, Realme 9 Pro 5G এবং Redmi Note 11 Pro 5G এর সাথে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করবে।

    Vivo T1-এর পেইজ গুলি এখন Vivo India-এর ওয়েবসাইট এবং Flipkart-এ লাইভ। এই  পেইজ লঞ্চের আগে ফোনের কিছু বৈশিষ্ট্য সামনে আনবে । Vivo T1  9th ফেব্রুয়ারি লঞ্চ হবে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close