ভারতে লঞ্চের আগেই Realme C35 এর সব তথ্য সামনে এলো।

 


    গত সপ্তাহে, Realme থাইল্যান্ডে realme C35 লঞ্চ করেছে। এই বাজেট স্মার্টফোনটি খুব শীঘ্রই ভারতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ব্র্যান্ডটি এখনও আনুষ্ঠানিকভাবে লঞ্চের তারিখ প্রকাশ করেনি। লঞ্চের আগেই  ভেরিয়েন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য ফাঁস হয়েছে।

    Tech influencer মুকুল শর্মা (MySmartPrice এর মাধ্যমে) এর মতে, Realme C35 ভারতে দুটি মেমরি কনফিগারেশনে আসবে। তিনি বলেছেন যে উভয় সংস্করণেই স্ট্যান্ডার্ড 4GB RAM থাকবে  এবং সেগুলি শুধুমাত্র স্টোরেজের ক্ষেত্রে আলাদা হবে। বেস মডেলে 64GB স্টোরেজ থাকবে, আর উচ্চতর মডেলে 128GB স্টোরেজ থাকবে।

    হ্যান্ডসেট দুটি কালার অপশনে আসবে- গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং গ্রিন ।

    অবশেষে, যতদূর মনে হচ্ছে ভারতে আসা ভেরিয়েন্টটি থাইল্যান্ডে প্রকাশিত সংস্করণের মতো একই স্পেসিফিকেশন নিয়ে আসবে ।

     ডিভাইসটিতে থাকবে একটি 6.6-ইঞ্চি FHD+ (2408 x 1080 পিক্সেল) ডিসপ্লে (LCD) সঙ্গে 600 nits পিক ব্রাইটনেস লেভেল, UNISOC T616 SoC, LPDDR4x RAM, UFS 2.2 স্টোরেজ, 50MP (প্রশস্ত) + 2MP (macro) + 2MP (একরঙা) ট্রিপল ক্যামেরা সেটআপ, এবং 8MP ফ্রন্ট-ফেসিং ক্যামেরা।

     এটিতে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট যা 1 টিবি পর্যন্ত বাড়ানো যাবে , 3.5 মিমি হেডফোন জ্যাক, ইউএসবি টাইপ-সি পোর্ট, সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, 5,000mAh ব্যাটারি এবং 18W দ্রুত চার্জিংয়ের মতো বৈশিষ্ট্যও থাকবে। সবশেষে, ফোনটি Android 11-এর উপর ভিত্তি করে realme UI 2.0 কে সাপোর্ট করবে।


Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close