সস্তায় পুষ্টিকর, আসছে Redmi Smart Band Pro । আছে চোখ ধাঁধানো সব ফিচার

    

    Xiaomi র তরফ থেকে জানানো হয়েছে যে কোম্পানি Redmi Note 11 সিরিজের স্মার্টফোন বাজার এ আনার জন্য 9th ফেব্রুয়ারি ভারতে একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করবে। একই সাথে, কোম্পানি Redmi স্মার্ট ব্যান্ড প্রো ও লঞ্চ করবে।

    এটি বছরের প্রথম ব্র্যান্ডের তরফ থেকে লঞ্চ হওয়া ডিভাইস। ভারতীয় বাজারে আনুষ্ঠানিক লঞ্চের মাত্র কয়েক দিন আগে, ফিটনেস ট্র্যাকারের মূল্য অনলাইনে ফাঁস হয়েছে।



    MySmartPrice থেকে আসা রিপোর্ট অনুযায়ী Redmi Smart Band Pro-এর retail box এর দাম ₹5,999। অর্থাৎ পণ্যটির প্রকৃত মূল্য কিছু কম হতে পারে এবং রিপোর্ট বলছে এটি ভারতে প্রায় ₹2,999-এ পাওয়া যাবে ।

    যদিও ডিভাইসটি একটি ফিটনেস ট্র্যাকার, তবে এর ডিজাইন স্মার্টওয়াচের মতো। রেডমি স্মার্ট ব্যান্ড প্রোতে রয়েছে একটি 1.47-ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে যার 194 x 368 পিক্সেল স্ক্রিন রেজোলিউশন এবং 264ppi পিক্সেল ঘনত্ব রয়েছে।


    এটি কালো রং এর এবং এটি গ্লাস ফাইবার রিইনফোর্সড এবং 2.5D টেম্পারড গ্লাস এবং পলিক্যাপ্রোল্যাকটাম ব্যবহার করে তৈরি করা হয়েছে । এতে আপনি 50 টির ও বেশি watch ফেস সিলেক্ট করতে পারবেন।

    এটি 110 টিরও বেশি ওয়ার্কআউট মোড আর বেশ কয়েকটি বৈশিষ্ট্য সহ আসে যা দৌড়ানো, সাইকেল চালানো, সাঁতার কাটা এবং যোগব্যায়াম ইত্যাদি কে ওয়ার্ক out এর অন্তর্ভুক্ত করে। কোম্পানি বলেছে যে Redmi Smart Band Pro কখন কোন ওয়ার্কআউট শুরু হয়েছে তা সনাক্ত করতে পারে এবং এর ব্যবহারকারীর করা ওয়ার্কআউট ও পরিমাপ করতে পারে।

    Strava এবং Apple Health এর মত অ্যাপ ও এটা সমর্থন করে । এটি মানসিক চাপের মাত্রা পরিমাপ করতে পারে এবং মহিলা স্বাস্থ্য সম্পর্কিত বৈশিষ্ট্যগুলিও দেখায় । 24/7 হার্ট-রেট মনিটর ছাড়াও, ফিটনেস ট্র্যাকার ঘুমের গুণমান ট্র্যাকিংকেও সাপোর্ট করে।

    এটি রক্তের অক্সিজেনের মাত্রা পরীক্ষা করতে পারে , যাতে ব্যবহারকারীর ঘুমানোর সময় ও স্বয়ংক্রিয়ভাবে সেট করা যেতে পারে। ডিভাইসটি তে জল প্রতিরোধের জন্য 5ATM-এর জন্য রেট দেওয়া হয়েছে, এবং এটি চৌম্বকীয় চার্জারের মাধ্যমে সম্পূর্ণরূপে চার্জ করার পরে 14 দিন সাধারণ ব্যবহার বা পাওয়ার-সেভিং মোডে 20 দিন পর্যন্ত ব্যবহার করা যেতে পারে ।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 




কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close