Infinix লঞ্চ করতে চলেছে সস্তায় তাদের প্রথম 5G ফোন, Infinix Zero 5G, দাম কত হবে জেনে নিন ।

    

    অবশেষে Infinix প্রথম 5G স্মার্ট ফোন বাজারে আনতে চলেছে- Infinix Zero 5G এবং কোম্পানি ভারতীয় বাজারে লঞ্চ হওয়া এই ডিভাইসটির একটি টিজার সামনে এনেছে। এখন এই স্মার্টফোনের ব্যাপারে আরও তথ্য অনলাইনে প্রকাশিত হয়েছে।

    টিপস্টার অভিষেক যাদব একটি প্রতিবেদনে জানিয়েছেন আনুষ্ঠানিকভাবে  Infinix Zero 5G, ৮ ই (8th) ফেব্রুয়ারি ভারতীয় বাজারে লঞ্চ হবে।

    লঞ্চের তারিখ ছাড়াও স্মার্টফোনটির কিছু মূল স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য সামনে এসেছে। ফোনটি ভারতে কানেকটিভিটির জন্য 13 5G ব্যান্ডের সমর্থন সহ আসবে বলে জানা যাচ্ছে।

    ডিভাইসটি LPDDR5 RAM এবং UFS 3.1 অভ্যন্তরীণ স্টোরেজ সহ MediaTek Dimensity 900 চিপসেট দ্বারা চালিত হবে। ফোনে থাকবে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.67-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে।

    ট্রিপল-ক্যামেরা সেটআপে একটি 48-মেগাপিক্সেল প্রাইমারী সেন্সর থাকবে যা artificial intelligence কে সাপোর্ট করবে । পাওয়ার বাটনের সাথে  থাকবে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও ।

    স্মার্টফোনটি তে থাকবে out of the box অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেম যার উপরে কোম্পানির নিজস্ব XOS । থাকবে 5,000mAh ব্যাটারি এবং সম্ভবত 33W দ্রুত চার্জিং সমর্থন করবে৷


    এখন পর্যন্ত ফাঁস হওয়া রেন্ডারের উপর ভিত্তি করে, Infinix Zero 5G কমপক্ষে দুটি কালার অপশনে আসবে - কমলা এবং কালো। ফোনের বৈশিষ্ট্য, মডেল, মূল্য এবং উপলব্ধতা সম্পর্কে নিশ্চিতভাবে জানতে, আমাদের এখন শুধু অফিসিয়াল লঞ্চের জন্য অপেক্ষা করতে হবে। যদিও লিক বলছে এটি ২০ হাজার টাকার কমেই ইন্ডিয়ান মার্কেটে লঞ্চ হবে । 

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close