লঞ্চের আগে সামনে চলে এলো Poco M4 Pro 5G কালার অপশন এবং ভেরিয়েন্ট ।

    Poco 15 th ফেব্রুয়ারি ভারতে Poco M4 Pro 5G লঞ্চ করবে। লঞ্চের আগে, MySmartPrice স্মার্টফোনের কালার অপশন , ভেরিয়েন্ট এবং স্পেসিফিকেশন শেয়ার করেছে।

    Poco M4 Pro 5G তে থাকছে তিনটি র‍্যাম অপশন - 4GB, 6GB এবং 8GB। এতে 64GB বা 128GB স্টোরেজ থাকবে। রঙের জন্য, স্মার্টফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে আসবে ।

    গ্লোবাল মার্কেটে , হ্যান্ডসেটটি পাওয়ার ব্ল্যাক, পোকো ইয়েলো এবং কুল ব্লু শেডে লঞ্চ হয়েছে, তাই এইগুলি আমরা ভারতীয় বাজারের জন্যও আশা করতে পারি । এছাড়াও, Poco সম্প্রতি টুইটারে নিশ্চিত করেছে যে এটি  ভারতে এই তিনটি রঙে ই আসবে।


       স্পেসিফিকেশনের কথা বলতে হলে বলব , Poco M4 Pro 5G হবে Poco M3 Pro-এর আপগ্রেডড ভার্সন । স্মার্টফোনটি MediaTek Dimensity 810 চিপসেট দ্বারা চালিত হবে। এটি একটি 33W ফার্স্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

    গ্লোবাল ভার্সনের মডেলটিতে একটি FHD+ রেজোলিউশন সহ একটি 6.6-ইঞ্চি LCD ডিসপ্লে রয়েছে। এটিতে গরিলা গ্লাস 3 প্রটেকশন রয়েছে আর আছে 90Hz রিফ্রেশ রেট। এটিতে একটি 16MP সেলফি স্ন্যাপার এবং পিছনে একটি ডুয়াল-ক্যামেরা সিস্টেম রয়েছে৷ পিছনের সেটআপটিতে একটি 50MP মেন লেন্স এবং 119-ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ একটি 8MP আল্ট্রা-ওয়াইড লেন্স আছে ৷

    স্মার্টফোনটিতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এবং আউট অফ দ্য বক্স Android 11 OS এ বুট করা হয়েছে। এটিতে স্টেরিও স্পিকার রয়েছে এবং এতে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে। 

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close