অবশেষে নিরাবতা ভেঙ্গে Asus লঞ্চ করতে চলেছে Asus Zenfone 8Z । হবে সস্তায় বাজিমাত

    

    2021 সালের মে মাসের প্রথম দিকে, তাইওয়ানের কোম্পানি Asus প্রকাশ করেছিল যে তারা COVID-19 এর জন্য ভারতে Asus Zenfone 8 লঞ্চ স্থগিত করবে। দীর্ঘ ৯ মাস অপেক্ষার পর, Asus অবশেষে 28শে ফেব্রুয়ারি, 2022 তারিখে IST রাত 12 টায় বিশ্বব্যাপী বিক্রি হওয়া Asus Zenfone 8-এর একটি রিব্র্যান্ডেড ভেরিয়েন্ট Asus 8Z-এর অফিসিয়াল লঞ্চের তারিখ প্রকাশ করেছে।

    খবরটা আসুস ইন্ডিয়ার টুইটার অ্যাকাউন্ট থেকে এসেছে।  পোস্ট অনুসারে ভারতের অনুরাগীদের কাছে Asus 8Z এর পরিচয় করিয়ে দেওয়ার জন্য ইভেন্টে ভারতের আয়রনম্যান, মিলিন্দ সোমনের একটি বিশেষ উপস্থিতি অন্তর্ভুক্ত থাকবে। তিনি Asus 8Z ডিভাইসটিকে "Big On Performance, Compact in Size" বলে অভিহিত করেছেন।

    টিজারে অন্য কোনো বিবরণ উল্লেখ করা হয়নি, কিন্তু যেহেতু Asus 8Z বিশ্বব্যাপী বিক্রি হওয়া Zenfone 8-এর একটি নতুন  সংস্করণ, তাই এখানে Asus 8Z-এর হাইলাইটগুলি শুধুমাত্র আপনার জন্য ।

    Asus 8Z-এ একটি 5.92-ইঞ্চি AMOLED স্ক্রিন থাকবে যার উপরের বা দিকে একটি পাঞ্চ হোল এবং FHD+ রেজোলিউশন থাকবে। ডিসপ্লে একটি 120Hz রিফ্রেশ রেট, একটি Pixelworks চিপ, HDR10+ এবং কর্নিং এর গরিলা গ্লাস ভিকটাস দ্বারা সুরক্ষিত। ডিভাইসটিকে শক্তিশালী করছে একটি স্ন্যাপড্রাগন 888 প্রসেসর যা LPDDR5 RAM এবং UFS 3.1 স্টোরেজের সাথে যুক্ত।


    কমপ্যাক্ট ফ্ল্যাগশিপটির পিছনে একটি ডুয়াল-ক্যামেরা সেটআপ রয়েছে যার মূল ক্যামেরাটি একটি 64MP Sony IMX686 সেন্সর যা একটি 12MP আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরার সাথে যুক্ত যা ম্যাক্রো ছবিও তুলতে পারে। সেলফির জন্য, একটি 12MP Sony IMX363 ক্যামেরা রয়েছে।

    Asus 8Z এ আছে 4000mAh ব্যাটারি  যা 30W ফাস্ট চার্জিং সমর্থন করে। ডিভাইসের শীর্ষে একটি অডিও জ্যাক, স্টেরিও স্পিকার, সিরাস লজিক এমপ্লিফায়ার এবং ডিরাক এইচডি সাউন্ড প্রযুক্তি রয়েছে। এছাড়াও ফোনটিতে NFC, Wi-Fi 6E, ডুয়াল সিম সমর্থন এবং একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে।

    Asus 8Z অ্যান্ড্রয়েড 11-এ চলে এবং 2022 সালের ফেব্রুয়ারি পর্যন্ত কোম্পানির থেকে Android 12-এ একটি যোগ্য স্থিতিশীল আপডেট আছে । এছাড়াও ডিভাইসটিতে একটি IP68 জল এবং ধুলো প্রতিরোধের ক্ষমতা রয়েছে যা অভ্যন্তরীণ পার্টস গুলোকে বৃষ্টি বা বাতাস থেকে সুরক্ষিত রাখতে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close