সবথেকে সস্তায় ফ্লাগশিপ ডিজাইন নিয়ে আসছে Realme C35 | মাত্র ১০ হাজারে দেবে আকর্ষণীয় স্পেসিফিকেশান ।

    


    Realme বিভিন্ন বাজারে নতুন সি-সিরিজ স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Realme থাইল্যান্ড Realme C35 হ্যান্ডসেটের লঞ্চ নিশ্চিত করেছে। এটি চিপসেটের নামও প্রকাশ করেছে যার দ্বারা স্মার্টফোনটি চলবে।

    চীনা নির্মাতা জানিয়েছে যে Realme C35 Unisoc T616 চিপসেট দ্বারা চালিত হবে। এই প্রসঙ্গে জানিয়ে রাখব , হ্যান্ডসেটটি জানুয়ারিতে মডেল নম্বর RMX3511, 4 GB RAM এবং Android 11 OS সহ দেখা গিয়েছিল।


    ডিভাইসটির TUV সার্টিফিকেশন থেকে জানা গেছে যে এটি 18W দ্রুত চার্জিংয় সমর্থন করবে। হ্যান্ডসেটটি থাইল্যান্ডের NBTC, ভারতের BIS, ইন্দোনেশিয়ার SDPPI এবং TUV-এর মতো সার্টিফিকেশন প্ল্যাটফর্ম থেকে অনুমোদন পেয়েছে। KantaPhone (এর মাধ্যমে) স্মার্টফোনটির নকশা প্রকাশ করতে নীচের ছবিটি শেয়ার করেছে। ডিভাইসটি 10 ​​ফেব্রুয়ারী থাইল্যান্ডে লঞ্চ হবে বলে নিশ্চিত করা হয়েছে।

    Realme C35 সামনে স্ক্রিনে থাকবে একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে । ডিভাইসের ডান প্রান্তে থাকা পাওয়ার বোতামটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হিসাবে  কাজ করবে । ফোনের পিছনের দিকে একটি ট্রিপল ক্যামেরা ইউনিট রয়েছে যা Realme GT Neo2 তে দেখা গিয়েছিল ।

    পোস্টারটি থেকে স্পষ্ট যে Realme C35 এ থাকবে একটি 50-মেগাপিক্সেল মেন ক্যামেরা। থাকবে 5,000mAh ব্যাটারি । সম্ভবত, এটি একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং 128 GB পর্যন্ত স্টোরেজের মতো অন্যান্য বৈশিষ্ট্যের সাথে আসবে ।

    কিছু সপ্তাহ ধরে মডেল নম্বর RMX3501 সহ Realme C31 ইন্দোনেশিয়ান টেলিকম, FCC, NBTC এবং TUV সার্টিফিকেশন সাইটগুলিতে দেখা গেছে। এই তালিকাগুলি অনুযায়ী C31 একটি 5,000mAh ব্যাটারি, 10W চার্জিং, Android 11 এবং ব্লুটুথ 5.0 সহ আসবে। তবে C31 লঞ্চের তারিখ সম্পর্কে কোন তথ্য এ আমাদের কাছে নেই।

    এই ধরনের টাটকা খবর গুলো সবার আগে পেতে আমাদের Social Media handel গুলোতে যুক্ত হন, নিচের লিঙ্কে ক্লিক করে | 

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close