বিশাল ব্যাটারি সহ আসছে OnePlus Nord CE 2 Lite । সামনে এলো স্পেসিফিকেশন ।


     কিছুদিন ধরে OnePlus Nord CE 2 সম্পর্কে শোনা যাচ্ছে । কিন্তু আজ, প্রথমবার OnePlus Nord CE 2 Lite সম্পর্কে বিশদ বিবরণ প্রকাশিত হয়েছে। তথ্য গুলি একটি নির্ভরযোগ্য উৎস থেকে এসেছে , তাই এর বেশিরভাগই সঠিক হওয়া উচিত।

    OnLeaks এর মতে, OnePlus ভারতে OnePlus Nord CE 2 Lite নামক OnePlus Nord CE 2 এর একটি টোন-ডাউন সংস্করণও লঞ্চ করবে। তারা এই আসন্ন স্মার্টফোনের স্পেসিফিকেশন শেয়ার করতে Smartprix-এর সাথে পার্টনারশিপ করেছে ।

     টিপস্টারের মতে ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 695 SoC দ্বারা চালিত হবে এবং 5G কানেক্টিভিটি সাপোর্ট করবে। এটি সেই চিপসেট, যা সদ্য লঞ্চ হওয়া Redmi Note 11 Pro 5G তে ব্যবহার করা হয়েছে ।



    ডিভাইসটিতে থাকবে একটি 6.59-ইঞ্চি FHD 'ফ্লুইড' ডিসপ্লে । এর স্ক্রিন হাই রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে। তবে, প্যানেলটি LCD নাকি AMOLED এর হবে তা এখনও স্পষ্ট নয় ।

    হ্যান্ডসেটটির পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে যার মধ্যে একটি 64MP প্রাইমারী সেন্সর এবং দুটি 2MP সেন্সর। অন্যদিকে, সামনে, এটিতে একটি 16MP সেলফি ক্যামেরা থাকবে।

     দুর্ভাগ্যবশত, স্মার্টফোনের সফ্টওয়্যার সম্পর্কে কোনও তথ্য নেই, কিন্তু যেহেতু ভ্যানিলা CE 2 Android 12-এর উপর নির্ভর করে OxygenOS 12 চালানোর কথা বলা হয়েছে, তাই CE 2 Lite একই সফ্টওয়্যার দিয়ে চালিত হতে পারে ।

    ফোনটি তে থাকবে 5,000mAh ব্যাটারি যা 33W ফার্স্ট চার্জিং  সাপোর্ট করবে ।যতদূর মনে হয় , OnePlus Nord CE 2 Lite 11th ফেব্রুয়ারি OnePlus Nord CE 2 এর পাশাপাশি অফিসিয়ালি লঞ্চ হতে পারে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close