বিশাল ব্যাটারি আর ফার্স্ট চার্জিং সহ আসছে Realme Narzo 50A Prime ।

 


    গত মাসে, Realme Narzo 50A প্রাইম মনিকারকে রিয়েলমে ইন্ডিয়া ওয়েবসাইটে দেখা গেছে যেটি এখন আসন্ন লঞ্চের দিকে নির্দেশ করছে। একজন টিপস্টার ফোনটি কিছু বৈশিষ্ট্যের ইঙ্গিত দিয়েছে।

    টিপস্টার স্টার মুকুল শর্মার মতে, Narzo 50A প্রাইমে একটি 4890mAh ব্যাটারি থাকবে যা সম্ভবত 5000mAh ব্যাটারি হিসাবে বাজারে আসবে  এবং 18W দ্রুত চার্জিং সাপোর্ট করবে৷ Realme Narzo 50A-তে 6000mAh ব্যাটারির কথা বিবেচনা করে, প্রাইম ভেরিয়েন্টটি তার নন-প্রাইম ভ্যারিয়েন্টের তুলনায় যথেষ্ট ছোট ব্যাটারি নিয়ে আসছে। ডিভাইসটির আর কোনো স্পেসিফিকেশন এখনও সামনে আসেনি। তাই Narzo 50A Prime অন্যান্য বিভাগে আর কতটা উন্নতি করবে তা সময়ই বলবে ।



    আপনাদের জানিয়ে রাখব , Narzo 50A তে থাকবে একটি 6.5-ইঞ্চি ডিসপ্লে আর একটি ওয়াটারড্রপ নচ। 88.7 শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাত সহ এটি  400 নিট উজ্জ্বলতা প্রদান করে। পিছনে, এটিতে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি 50 মেগাপিক্সেল AI ক্যামেরা, একটি 2-মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর রয়েছে, অন্য দিকে সামনে একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ডিভাইসটি অক্সিজেন ব্লু এবং অক্সিজেন গ্রিন নামে দুটি কালার অপশনে পাওয়া যায় এবং  দুটি স্টোরেজ ভেরিয়েন্ট, 4GB RAM এর সাথে 64GB বা 128GB ইন্টারনাল স্টোরেজে আসবে ।

    Narzo 50A-তে MediaTek Helio G85 প্রসেসর রয়েছে যা গেমিংয়ের জন্য অপ্টিমাইজ করা হয়েছে, যা ARM Mali G52 GPU-এর সাথে যুক্ত। ডিভাইসটি একটি বড় 6,000mAh ব্যাটারি দ্বারা চালিত যা 18W দ্রুত চার্জিং সাপোর্ট করে এবং বিপরীত চার্জ সাপোর্টের জন্য পাশাপাশি এটি অন্যান্য ডিভাইস গুলিকে চার্জ করতে সক্ষম করে। এটি সুরক্ষার জন্য একটি ব্যাক-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট রিডারও অফার করে এবং 256GB পর্যন্ত মেমরি সম্প্রসারণের জন্য থাকবে মাইক্রোএসডি কার্ড স্লট ।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close