Vivo আনছে সবথেকে সস্তায় Vivo V23e | Vivo V23e Specification & Price Details :

    

    গতকাল, আমরা ভারতে Vivo V23e 5G এর সম্ভাব্য মূল্য সম্পর্কে আপনাদের জানিয়েছি । শোনা গিয়েছিল স্মার্টফোনটি 21th ফেব্রুয়ারী লঞ্চ করবে এবং এখন এই তারিখ আনুষ্ঠানিকভাবে কোম্পানির তরফ থেকে নিশ্চিত করা হয়েছে।

    সঠিকভাবে বলতে গেলে, Vivo India ওয়েবসাইটে বলা হয়েছে যে ডিভাইসটি 21 ফেব্রুয়ারি রাত 12টায় লঞ্চ হবে । কোম্পানি আরও জানাচ্ছে যে আসন্ন স্মার্টফোনটিতে একটি আল্ট্রা-স্লিম গ্লাস ডিজাইনের সাথে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে যার মধ্যে একটি প্রাথমিক, একটি সুপার-ওয়াইড-এঙ্গেল এবং একটি ম্যাক্রো ক্যামেরা থাকবে। যাইহোক, যেহেতু Vivo V23e ইতিমধ্যেই নভেম্বর 2021 থেকে থাইল্যান্ডে উপলব্ধ, আমরা এর প্রায় সমস্ত বৈশিষ্ট্য এবং বৈশিষ্ট্যগুলি জানি৷

    Vivo V23e  তে থাকবে 2400 x 1080 পিক্সেল স্ক্রীন রেজোলিউশন সহ একটি 6.44 ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে । থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি 810 প্রসেসর যা 8GB RAM এর সাথে যুক্ত। স্টোরেজের জন্য, এটি একটি মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে 1TB পর্যন্ত মেমরি সম্প্রসারণ সমর্থন সহ 128GB অভ্যন্তরীণ স্টোরেজ থাকবে । সামনের দিকে, স্মার্টফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাশাপাশি একটি 44-মেগাপিক্সেল আই অটো-ফোকাস সেলফি ক্যামেরা একটি ওয়াটারড্রপ নচ রয়েছে।


    পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ডুয়াল সিম, 5জি, ওয়াই-ফাই, ব্লুটুথ v5.1, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং জিপিএস। ডিভাইসটি Android 11-এ চলবে এবং থাকবে 4,050mAh ব্যাটারি যা 44W দ্রুত চার্জিং সমর্থন করে।

    একটি সাম্প্রতিক প্রতিবেদনে আরও জানা গেছে যে Vivo V23e ভারতে দাম হবে 25,990 টাকা ($222) । এই মূল্য ফোনে থাকবে 8 GB RAM + 128 GB স্টোরেজের। V23e 5G ভারতে অন্যান্য ভেরিয়েন্টে উপলব্ধ হবে কিনা তা স্পষ্ট নয়। হ্যান্ডসেটটি গ্রেডিয়েন্ট ব্লু, মিডনাইট ব্লু এবং সানশাইন গোল্ডের মতো তিনটি রঙে আসতে পারে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close