সামনে এলো Moto G22 সম্পূর্ণ স্পেসিফিকেশন, মূল্য। লঞ্চ হতে পারে শীঘ্রই।

 


    Geekbench বেঞ্চমার্কিং সাইট ছাড়াও আসন্ন Moto G22 কে NBTC, EEC এবং FCC-এর মতো সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। এই তালিকা অনুসারে Lenovo-মালিকানাধীন ব্র্যান্ড শীঘ্রই এই ফোন লঞ্চ করতে পারে। আজ, TechnikNews থেকে Nils Ahrensmeier Moto G22-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং মূল্য ফাঁস করেছেন। কোম্পানির পরবর্তী মিড-রেঞ্জ ফোন থেকে আমরা কী আশা করতে পারি আসুন জেনে নেওয়া যাক ।

    নতুন লিক অনুসারে ডিভাইসটি একটি 6.5-ইঞ্চি IPS LCD ডিসপ্লের সাথে আসবে যাতে থাকবে HD+ রেজোলিউশন এবং একটি 90Hz রিফ্রেশ রেট। টিপস্টার একটি মটোরোলা ফোন কোডনাম "হাওয়াই +" এর একটি ফাঁস হওয়া রেন্ডার শেয়ার করেছেন, যা মূলত সুপরিচিত টিপস্টার ইভান ব্লাস দ্বারা ফাঁস করা হয়েছিল৷ ব্লাসের মতে, হাওয়াই + ফোনে একটি OLED প্যানেল থাকবে, তবে G22-এ একটি LCD প্যানেল রয়েছে। তাই, সম্ভবত অস্টিন বা রোড (কোডনাম) Moto G22 হিসাবে চালু হতে পারে।

                                  

    Moto G22 Helio G37 চিপসেট দ্বারা চালিত হবে, যা প্রথম Moto G Power (2022) এ দেখা গিয়েছিল যা গত বছর প্রকাশিত হয়েছিল। স্মার্টফোনটি ব্যবহারকারীদের 4 GB RAM এবং 64 GB নেটিভ স্টোরেজ অফার করবে বলে আশা করা হচ্ছে। এটিতে একটি 5,000mAh ব্যাটারি থাকতে পারে যা 18W দ্রুত চার্জিং সমর্থন করে। এত বড় ব্যাটারি থাকা সত্ত্বেও, G22 এর ওজন হবে মাত্র 185 গ্রাম।

    সেলফির জন্য, G22-এ f/2.45 অ্যাপারচার সহ একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। ডিভাইসের পিছনের দিকে একটি f/1.8 অ্যাপারচার সহ একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি f/2.2 অ্যাপারচার সহ একটি 8-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি 118-ডিগ্রি FOV এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো বা ডেপ্থ ক্যামেরা উইথ একটি f/2.4 অ্যাপারচার। এটি সর্বশেষ Android 12 OS-এ চলবে এবং অতিরিক্ত স্টোরেজের জন্য থাকবে একটি microSD কার্ড স্লট ।

    Moto G22 কসমিক ব্ল্যাক, আইসবার্গ ব্লু এবং সাদা- এই তিনটি রঙে আসতে পারে। ডিভাইসটির মূল্য হতে পারে 200 ইউরো ($228)।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 




  


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close