Announce হল iPhone 13 এর লঞ্চ ডেট । জেনে নিন কবে!

    অনেক আলোচনার পর অবশেষে Apple iphone এর লঞ্চ ডেট সামনে আনল । এই Cupertino - based কোম্পানী তাদের virtual ইভেন্ট এর জন্য invitation পাঠানো শুরু করেছে।

    অনলাইন ইভেন্ট এর খবর অনুসারে এই ফোন টি 14th সেপ্টেম্বর, মঙ্গলবার লঞ্চ হবে। তবে Apple এই সেট টি 13th সেপ্টেম্বর ও আনতে পারে যেহেতু তারিখ  iphone 13 এর সাথে মিলে যাচ্ছে।

    Covid এর জন্য Apple এর অন্যান্য ইভেন্ট এর মত এটি ও লাইভ হবে । এর জন্য 10AM PDT (6 PM BST/ 10:30PM IST ) সময় নির্ধারণ হয়েছে।

    তারা এই সিরিজ এ iPhone 13 mini, iPhone 13, iphone 13 pro আর iphone 13 pro max আনতে চলেছে । ফোন গুলি তে থাকবে Apple A15 chip যা ওই ইভেন্ট এ প্রকাশ করা হবে। আশা করা যায় এতে থাকবে আরও উন্নত ব্যাটারি, ফার্স্ট charging আর রিভার্স ওয়ারলেস charging। এও জানা যাচ্ছে যে, যেখানে cellular connectivity উপলভ্য নয় সেখানে থাকবে স্যাটেলাইট কমিউনিকেশন সাপোর্ট। যদি ও এটি হয়তো সব জায়গায় পাওয়া যাবে না। এতে নতুন কিছু কালার অপশন ও থাকবে।

    ওইদিন Apple watch series 7, নতুন iPad আর airpods 3 ও লঞ্চ হতে পারে।



কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close