আসছে না OnePlus এর T-সিরিজ এর ফোন। তার বদলে কি আসছে? আসুন জেনে নি।

    OnePlus 3T থেকে শুরু করে OnePlus তাদের T-ভ্যারিয়েন্টের flagship ফোন লঞ্চ করতে শুরু করেছিলো। এর থেকে সহজেই অনুমান করা হয়েছিলো যে OnePlus 9T আর OnePlus 9T pro আসবে, তবে কোম্পানী অফিসিয়ালি জানিয়ে দিয়েছে যে এই বছর এরকম কোনও ফোন লঞ্চ হবে না।

     এই তথ্যটি OnePlus এর একটা প্রেস রিলিজ (ভিড় XDA developer ) থেকে জানা গেছে। আরও জানা যাচ্ছে যে OnePlus T ভ্যারিয়েন্টের ফোন না আনলে ও অন্য কিছু ফোন বাজার এ আনতে পারে ।

                      

     আগস্ট মাসের একটা রিপোর্ট থেকে জানা গেছিলো যে OnePlus একটা T- varient আনবে OnePlus 9R এর, যা OnePlus 9RT or OnePlus 9 RT নামে লঞ্চ হবে। এর সাথে দুটি নতুন Nord ফোন ও আসতে পারে। তবে শোনা যাচ্ছে OnePlus 9 RT 15th অক্টোবর আসতে পারে।

     মনে করা হয়েছিলো OnePlus 9 RT তে থাকতে পারে 6.55-inch AMOLED ডিসপ্লে উইথ 120Hz refresh রেট, Snapdragon 870 chipset এর higher - binned ভার্সন যা OnePlus 9R এ আছে, একটা Sony IMX766 50-megapixel মেন ক্যামেরা, 4,500mAh ব্যাটারি যা 65W ফার্স্ট charging সাপোর্ট করবে । থাকবে in-ডিসপ্লে fingerprint স্ক্যানার ।

    এও জানানো হয়েছে যে এতে থাকবে oxygenOS 12 based Android 12 । OxygenOS এর নতুন ভার্সন এ থাকবে নতুন ফিচার - redesigned UI, floating windows, উন্নত privacy settings আর ডিজিটাল data store করার জন্য ডিজিটাল সেফ।

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close