আশা জাগিয়ে শেষপর্যন্ত লঞ্চ হচ্ছে না Samsung S21 Fan Edition

    

       জুলাই তে যখন চায়নার TENAA সার্টিফিকেশন সাইটে Samsung Galaxy S21 FE কে সম্পূর্ণ স্পেসিফিকেশন সহ প্রকাশ করা হয়েছিলো মনে করা হয়েছিলো এটা খুব তাড়াতাড়ি লঞ্চ হবে। গত মাসে বলা হয়েছিলো ফোন টি অক্টোবর এ আসতে পারে। Daily এর একটা নতুন তথ্য অনুযায়ী এই South Korean কোম্পানী তাদের এই লঞ্চ cancel করেছে ।

        রিপোর্ট বলছে,এক Samsung অফিসিয়াল এর কথা অনুসারে, কোম্পানী এই ফোন এর লঞ্চ ইভেন্ট cancel করেছে যেটা mid অক্টোবর হওয়ার কথা ছিল। তিনি এও জানাচ্ছেন যে কোম্পানী হয়তো আর S21 FE রিলিজ করবে না।

    এই ফোন এর লঞ্চ ইভেন্ট বাতিলের কারণ হিসেবে মনে করা হচ্ছে Galaxy Ze flip এর অনেক বিক্রি । তাছাড়া ও গ্লোবাল chip shortage ইস্যু ও এর আর একটা কারণ।



    TENAA ছাড়াও S21 FE এর exynos 2100 আর Snapdragon 888 SoC GeekBench আর গুগল প্লে console এও লক্ষ্য করা গেছিলো। এর একটি পেইজ গত মাসে লাইভ করেছিলো যা জানায় যে এটি অক্টোবর এ লঞ্চ হতে পারে।

    Samsung তাদের Galaxy Z flip3 আগস্ট এ লঞ্চ করেছিলো $999 ডলার এ। এতে শুধুমাত্র নতুন স্পেসিফিকেশন ই ছিল না, ছিল নতুন ডিজাইন। ছিল Snapdragon 888 SoC যা S21 FE তে ও থাকবে বলে মনে করা হয়েছিলো। আশা করা যায় কোম্পানী হয়তো S21 FE লঞ্চ করার বদলে Z flip 3 এর উপর কাজ করবে ।

    একটা নতুন রিপোর্ট অনুযায়ী এই ফোন টির cancellation হয়তো শুধু দক্ষিণ কোরিয়া এর জন্য। এক দক্ষিণ কোরিয়া নিউজ (FN news) অনুযায়ী, শুধুমাত্র কয়েকটি সেট ই বাজারে লঞ্চ হবার সম্ভাবনা আছে । একটি খবর অনুসারে কোম্পানী chip shortage এর জন্য শুধুমাত্র এর 10,000 ইউনিট ই তৈরি করেছে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close