আসছে Xiaomi Civi সিরিজ এর ফোন । কেমন হবে দেখতে? আসুন জেনে নি।

 

    কিছুদিন আগে চাইনিজ Mi স্টোর এর একটা snapshot থেকে বোঝা যাচ্ছে যে Xiaomi হয়তো একটা নতুন ফোন লঞ্চ করতে পারে Civi। আজ কোম্পানী তাদের Weibo হ্যান্ডলে জানিয়েছে যে তারা Civi moniker এর কিছু নতুন সিরিজ এর স্মার্ট ফোন আনতে চলেছে । এটা 27th সেপ্টেম্বর দুপুর 2 টা তে লঞ্চ হবে ।

     Xiaomi তাদের এই নতুন সিরিজ এর ফোন এর বিস্তারিত শেয়ার করবে। আশা করা হচ্ছে কোম্পানী তাদের CC সিরিজ কে Civi lineup দিয়ে প্রতিস্থাপন করবে। এই নতুন সিরিজ এর মূল দর্শক চাইনিজ মহিলারা। 2019 এ লঞ্চ হওয়া CC9 সিরিজ এর মত এতে ও থাকবে impressive ডিজাইন আর দারুণ ফটোগ্রাফি সুবিধা।


   কিছু সপ্তাহ আগে একটা Xiaomi ফোন 2107119DC মডেল নাম্বার নিয়ে TEENA সার্টিফিকেশন সাইটে দেখা গেছে । এর ছবি আর স্পেসিফিকেশন থেকে আন্দাজ করা যায় যে এটা Xiaomi 11 Lite NE 5G এর চাইনিজ ভ্যারিয়েন্ট হতে পারে। এটা হয়তো প্রথম Xiaomi Civi ফোন হিসেবে আত্মপ্রকাশ করবে।

     Xiaomi 11 Lite NE 5G তে ছিল 6.55-inch AMOLED স্ক্রিন উইথ Full-HD +resolution আর 90Hz refresh rate । ছিল 20-megapixel ফ্রন্ট ক্যামেরা আর 64-megapixel( মেইন ) +8-megapixel (আল্ট্রাওয়াইড ) +5-megapixel (টেলিম‍্যাক্রো ) ট্রিপল ক্যামেরা ইউনিট । আর ছিল side-mounted fingerprint স্ক্যানার।


এতে ছিল Snapdragon 778G। এটা 6GB /8GB RAM আর 256GB স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলভ্য । আছে 4,250mAh ব্যাটারি যা 33W ফার্স্ট charging সাপোর্ট করে। এছাড়া ও আছে MIUI 12 based Android 11 OS ।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close