জলের দরে ফ্লাগশিপ ফোন কেনার সুযোগ, এগিয়ে আসছে Great Amazon Festivals Sale, , এ সুযোগ হাতছাড়া করবেন না ।

    আমাজন এ শুরু হতে চলেছে Great Amazon Festivals Sale । সেল শুরু হবে 3rd October থেকে ।  এই সেলে থাকবে সমস্ত প্রোডাক্ট এর উপর আকর্ষিণীয় ছাড়, তা সে বাজেট ফোন-ই হোক বা ফ্লাগশিপ, হোক পাওয়ার ব্যাঙ্ক বা অনান্য ইলেক্ট্রিক্যাল গেজেট । আজ আমরা ফ্লাগশিপ ফোন গুলির লিস্ট দেখে নেবো, যেগুলো জলের দরে পাওয়া যাবে । 

১. Samsung Galaxy Note 20

        একসময়ের Samsung এর এই ফ্লাগশিপ ফোন টি পাওয়া যাবে মাত্র ৪৪৯৯৯/- টাকায়, এই ফোনে আছে Dynamic Amoled ডিসপ্লে । 64 megapixel এর ত্রিপল রেয়ার ক্যামেরা, 12 MP Telephoto লেন্স, 12 MP Ultra wide angel লেন্স । এছাড়া থাকছে ফ্লাগশিপ প্রসেসর Exynos 990, যদিও এতে কোনও 5G সাপোর্ট থাকছে না । এই ফোন টির সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন "Buy Now" লিঙ্কে । পছন্দ হলে কিনেও ফেলতে পারেন, কারন এটি সত্যিই একটি দারুন অফার । 



২. Samsung Galaxy Note 20 Ultra 5G

    একসময়ের Samsung এর এই ফ্লাগশিপ ফোন টি পাওয়া যাবে মাত্র ৬৯৯৯৯/- টাকায়, এই ফোনে আছে Dynamic Amoled ডিসপ্লে । ১০৮ megapixel এর ত্রিপল রেয়ার ক্যামেরা, 12 MP Telephoto লেন্স, 12 MP Ultra wide angel লেন্স । এছাড়া থাকছে ফ্লাগশিপ প্রসেসর Qualcom snapdragon 865+, এই ফোনে থাকছে 5G সাপোর্ট । এই ফোন টির সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন "Buy Now" লিঙ্কে । পছন্দ হলে কিনেও ফেলতে পারেন, কারন এটি সত্যিই একটি দারুন অফার । 


৩. Samsung Galaxy S20 FE 5G

    Samsung কিছুদিন আগেই তাদের Fan Boy দের কথা মাথায় রেখে লঞ্চ করেছিল এই ফোনটি । এটা মূলত Samsung এর সবথেকে কম দামী একটি ফ্লাগশিপ কিলার ফোন । এই ফোনে ব্যবহার করা হয়েছে Qualcomm Snapdragon 865 প্রসেসর । এছাড়া রয়েছে 5G সাপোর্ট । এছাড়া এই ফোনে দেওয়া হয়েছে Amoled ডিসপ্লে, ১২০ hz রিফ্রেশ রেট । এই ফোন টি শোনা যাচ্ছে এই অফারে ৪০০০০/- টাকার নিচেই পাওয়া যাবে । 

    ই ফোন টির সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন "Buy Now" লিঙ্কে । 


৪. Iphone 11

        আমাদের সবার স্বপ্ন Apple এর ফোন কেনা । আর এবার সত্যি হতে চলেছে সেই স্বপ্নই । কারন এই সেলে আপনি পাবেন খুব ই কম দামে আইফোন কেনার সুযোগ । যেহেতু Iphone 13 সিরিজ লঞ্চ হয়ে গেছে তাই দাম কমতে চলেছে Iphone 11 এবং Iphone 12 সিরিজের ফোন গুলির । সবথেকে সেরা অফার পাওয়া যাবে Iphone 11 এবং আইফোন XR ফোনে । আইফোন ১১ মিলবে মাত্র ৩৮৯৯০ টাকায় ।     ই ফোন টির সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন "Buy Now" লিঙ্কে । 


৫. Oneplus 9 Pro

    Oneplus লঞ্চ করে তাদের এই বছরের ফ্লাগশিপ সিরিজ Oneplus 9 সিরিজ । এই সিরিজের অন্তর্গত ৩ টি ফোন, সব ফোন গুলি ই কিন্তু অফারে বেশ কিছু টা কম দামে পাওয়া যাবে । Oneplus 9 Pro তে আছে Qualcomm Snapdragon 888 প্রসেসর, এছাড়া আছে 6.7 Inches 120Hz Fluid AMOLED ডিসপ্লে, রয়েছে Quad রেয়ার ক্যামেরা, 48 Primary + 50 MP ultrawide + 8 MP Telepoto Lens, 2 MP Monochorme Lens, এবং সেলফি তোলার জন্য থাকছে 16 MP Front Camera । এই অফারে ফোনটি ৪৫ হাজার টাকার কমেই পাওয়া যাবে । 


৬. Oneplus 9

    Oneplus 9 তে আছে Qualcomm Snapdragon 888 প্রসেসর, এছাড়া আছে 6.55 Inches Fluid AMOLED ডিসপ্লে, রয়েছে ত্রিপল রেয়ার ক্যামেরা, 48 Primary + 50 MP ultrawide + 2 MP Monochorme Lens, এবং সেলফি তোলার জন্য থাকছে 16 MP Front Camera । ব্যাটারি থাকছে ৪৫০০ mah এবং থাকবে ৬৫ ওয়াট ফাস্ট চার্জার । অফারে ফোনটি ৪০ হাজার টাকার কমেই পাওয়া যাবে ।


৭. Oneplus 9R :

    Oneplus 9R তে আছে Qualcomm Snapdragon 870 প্রসেসর, এছাড়া আছে 6.55 Inches Fluid AMOLED ডিসপ্লে, রয়েছে QUAD রেয়ার ক্যামেরা, 48 Primary + 16 MP ultrawide + 5 MP Macro Lens + 2 MP Monochrome, এবং সেলফি তোলার জন্য থাকছে 16 MP Front Camera । ব্যাটারি থাকছে ৪৫০০ mah এবং থাকবে ৬৫ ওয়াট ফাস্ট চার্জার । অফারে ফোনটি ৩৫ হাজার টাকার কমেই পাওয়া যাবে ।


৮. Vivo X60 Pro :

    Vivo কিছু দিন আগেই লঞ্চ করেছিল তাদের এই জনপ্রিয় ফ্লাগশিপ ফোন টি । এই ফোনে আছে ৬.৫৬ ইঞ্চি FHD+ Amoled ডিসপ্লে । এছাড়া এই ফোনে আছে Qualcomm Snapdragon 870 প্রসেসর, রয়েছে ৩ টি ক্যামেরা । 48MP+13MP+13MP Rear Camera | 32MP Selfie Camera ।

৯. MI 11X Pro

    শাওমির এই ফোনটি মূলত সব থেকে কম দামী একটা ফ্লাগশিপ ফোন । এতে রয়েছে ৬.৬৭ ইঞ্চি 120Hz high refresh rate FHD+ (1080x2400) AMOLED ডিসপ্লে । আছে Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসর । এছাড়া রয়েছে 4520 mAH ব্যাটারি সাথে 33W ফাস্ট চার্জার । ক্যামেরা হিসাবে আছে 108 MP Triple Rear camera সাথে 8MP Ultra-wide এবং 5MP Super macro এছাড়া আছে 20 MP Front camera ।

 

১০. Iqoo 7

    Iqoo এর তরফ থেকে এটি আরও একটি বাজার কাপানো ফোন । এতে আছে Qualcomm Snapdragon ৮৭০ প্রসেসর । ডিসপ্লে হিসাবে থাকছে ৬.৬২ ইঞ্চি 120Hz high refresh rate FHD+ (1080x2400) AMOLED । এছাড়া ক্যামেরা হিসাবে থাকছে ৪৮ MP Triple Rear camera সাথে ১৩ MP Ultra-wide এবং ২ MP macro এছাড়া আছে 20 MP Front camera ।

১১. Realme GT

    Realme র এই ফ্লাগশিপ ফোনটি খুবই আলোচিত একটি ফোন । এতে থাকছে ৬.৪৩ ইঞ্চি 120Hz high refresh rate FHD+ (1080x2400) AMOLED। এতে আছে Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসর । ছাড়া ক্যামেরা হিসাবে থাকছে ৬৪ MP Triple Rear camera সাথে ৮ MP Ultra-wide এবং ২ MP macro এছাড়া আছে ১৬ MP Front camera । ব্যাটারি থাকছে ৪৫০০ Mah এবং থাকছে ৫৫ ওয়াট ফাস্ট চার্জার । 


Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 




কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close