জানা গেলো Samsung Galaxy F42 এর ইন্ডিয়া এর লঞ্চ ডেট । আসুন জেনে নি।

 



    Flipkart এর একটি খবর থেকে জানা যাচ্ছে যে Samsung তাদের Galaxy F42, 29th সেপ্টেম্বর ইন্ডিয়া  বাজারে আনতে পারে। এটি Flipkart এর বহু প্রতীক্ষিত "Big billion days sale" এর সময়ে লঞ্চ হতে পারে। Samsung র অফিসিয়াল ওয়েবসাইট এ এটি লাইভ হয়। কিছু বৈশিষ্ট্য দেখে মনে হচ্ছে Samsung Galaxy Wide5, galaxy F42 নামে ইন্ডিয়া তে লঞ্চ হবে ।


যদি Galaxy wide5 ইন্ডিয়া তে Galaxy F42 নামে আসে তাহলে এই স্পেসিফিকেশন গুলি আমরা আশা করতে পারি। Galaxy wide5 এ ছিল 6.6-inch FHD+ AMOLED ডিসপ্লে উইথ infinity v-notch, সেলফি আর narrow bezels এর জন্য ।এতে আছে MediaTek Dimensity 700 chipset আর 6GB RAM +128GB স্টোরেজ যেটা মাইক্রো SD card এর মাধ্যমে বাড়ানো যেতে পারে। ফোনে আছে Android 11 based one UI custom skin আর সিকিউরিটির জন্য side-mounted fingerprint স্ক্যানার ।

    Wide5 এ ছিল 64-megapixel (প্রাইমারী সেন্সর ) +5-megapixel (আল্ট্রাওয়াইড লেন্স উইথ 115 ডিগ্রি field of view) +2-megapixel depth ইউনিট আর 8-megapixel ফ্রন্ট ক্যামেরা। আছে 5G, 4G, LTE, dual-band Wi-Fi, Bluetooth, GPS, USB TYPE-C পোর্ট আর 5,000mAh ব্যাটারি যা 15W ফার্স্ট charging সাপোর্ট করে।

    Samsung Galaxy wide5 এর দাম ছিল KRW 449,900(Rs 28,200 টাকা র মতো )। তবে আশা করা যায় Galaxy F42 এর দাম ইন্ডিয়া এর বাজার এ আরও কিছু কম হবে আর তার উপর ব্যাংক এর অফার apply হলে দাম আরও কমবে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close