বাজারে আসতে চলেছে কম দামে Infinix Zero X Pro

গত সপ্তাহে youtuber Tech Arena24 আপকামিং Infinix Zero Z pro স্মার্ট ফোন এর ডিসপ্লে, RAM, আর স্টোরেজ ডিটেইলস সামনে এনেছেন ।এখন ইনি এই ফোন এর প্রথম লুক সামনে এনেছেন। এছাড়াও তিনি এর ব্যাপারে কিছু স্পেসিফিকেশন শেয়ার করেছেন।

এই ছবি থেকে স্পষ্ট এতে থাকবে punch-hole ডিসপ্লে । ব্যাক প্যানেল এ থাকবে Gorilla Glass protection ।

ব্যাক এ টপ left কর্নার এ থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা উইথ quad - LED ফ্ল্যাশ । সবার উপরের টি হল OIS-Assisted 108-megapixel ক্যামেরা । তাছাড়া ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম এ থাকছে square-shaped periscope zoom লেন্স । ডিভাইস এর ডানদিকে থাকছে volume আর পাওয়ার কী।

এতে থাকবে 6.7-inch AMOLED ডিসপ্লে উইথ full HD +resolution আর 120Hz refresh রেট । স্ক্রিন এ থাকবে integrated fingerprint স্ক্যানার । Helio G96 chip, যা গত মাসে announce হয়েছিল, এই সেট এ সেটি ব্যবহার হচ্ছে। এতে থাকছে 8GB RAM আর 128GB built - in স্টোরেজ ।

ক্যামেরা তে থাকছে 108-megapixel মেন ক্যামেরা, আল্ট্রা ওয়াইড স্ন্যাপার আর পেরিস্কোপ টেলিফটো লেন্স যা 60x অব্দি জুম করতে পারে। সেলফির  জন্য থাকছে 16-megapixel ক্যামেরা । এতে থাকবে Android 11 OS যা Infinix voice assistant কে সাপোর্ট করবে।

এতে থাকবে 5,000mAh ব্যাটারি যেটা 40W ফার্স্ট charging কে সাপোর্ট করে সেট টিকে 50 মিনিট এর ও কম সময়ে চার্জ করতে সখ্খম। আশা করা যায় এটি Asian ও আফ্রিকান মার্কেটে আগামী কয়েক সপ্তাহের মধ্যেই আসবে।

1 টি মন্তব্য:

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close