Iqoo লঞ্চ করতে চলেছে Iqoo Z5 Pro সাথে থাকছে আরো ফোন | সামনে এলো লঞ্চ ডেট

            

এই বছরের শুরুর দিকে, Iqoo চীনে স্ন্যাপড্রাগন 768 জি চিপসেট চালিত Iqoo Z3 ঘোষণা করেছিল। আজ, কোম্পানি একটি অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যে, Iqoo Z3 এর একটি আধুনিক সংস্করণ 23 সেপ্টেম্বর সন্ধ্যা 7:30 (স্থানীয় সময়) ঘোষণা করা হবে। এবং এর নাম দেওয়া হবে Iqoo Z5x। 

        এটি ইতিমধ্যেই ভারতের IMEI ডাটাবেস তালিকাভুক্ত করা হয়েছে, এবং তা থেকেই জানা গিয়েছে ভারতে এই ফোনের মডেল হবে iQOO Z5 Pro। এই ডিভাইসটি পরে চীনের TENAA এবং 3C সার্টিফিকেশন সাইটে পাওয়া গেছে । এটি কে গিকবেঞ্চ এবং গুগল প্লে কনসোলেও দেখা গেছে। 


   
    iQOO Z5 এ থাকছে একটি সেন্টার Punch-hole ডিসপ্লে । এছাড়া রয়েছে LCD স্ক্রিন 120Hz রিফ্রেশ রেট । এটি স্ন্যাপড্রাগন 780 চিপসেট সহ প্রথম Iqoo ফোন হিসেবে আসবে। ডিভাইসটি 8 জিবি র RAM এবং 128 জিবি / 256 জিবি স্টোরেজের সাথে আসবে। এটিি তে থাকবে  iQOO UI- যা Android 11 OS এ রান করবে । সেলফির জন্য, এতে 16-মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। 

         এর পিছনের প্যানেলে থাকবে 64 মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ । হ্যান্ডসেটটি 5,000mAh ব্যাটারি দ্বারা সমর্থিত হতে পারে যা 44W দ্রুত চার্জিং সমর্থন করে। এটি একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সাথে আসবে। 



             সম্ভবত, এই ফোনের সাথেই লঞ্চ করা হবে Iqoo Z5 যেখানে হয়তো একই প্রসেসর ব্যবহার করা হতে পারে |খুব শীঘ্রই এটি ভারতে লঞ্চ করবে কিন্তু বাঙলাদেশ এ লঞ্চ হয়তো হবে না | 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close