ঘোষণা হল Realme narzo 50i। দেখে নিন এর ফার্স্ট লুক।

     চাইনিজ টেক giant Realme আগামী 24th সেপ্টেম্বর ইন্ডিয়া তে একটি লঞ্চ ইভেন্ট করতে চলেছে ।ওই দিন কোম্পানী কিছু প্রোডাক্ট লঞ্চ করবে যার মধ্যে একটি হল narzo 50i। এটি অফিসিয়ালি ঘোষণা হওয়ার আগেই এর ডিজাইন একজন রেন্ডার সামনে এনেছেন।

    91mobiles Realme narzo 50i এর একটি ছবি সামনে এনেছে ।এর থেকে এর ব্যাক ডিজাইন সম্পর্কে একটা স্বচ্ছ ধারণা পাওয়া যায়।

    এতে দেখা যাচ্ছে handset টি green কালার এর যার উপর আছে একটা ব্ল্যাক ক্যামেরা আর তার উপর silver coloured text । যদি ও এতে multiple ক্যামেরা থাকবে, তাছাড়া ও থাকছে single snapper উইথ LED ফ্ল্যাশ ।

    ব্যাক প্যানেল এর বেশীর ভাগে থাকছে stripes, বাকি অংশ হবে প্লেন। অন্যান্য বেশীর ভাগ ফোন এর মত এর speaker থাকছে পিছনের দিকে।

     ছবি থেকে স্পষ্ট ফোন এর ডানদিকে থাকছে volume কী আর পাওয়ার কী। যদি ভালো করে দেখা যায় আমরা এখানে নিচের দিকে 3.5mm headphone জ্যাক ও দেখতে পাব।

     দুর্ভাগ্যবশত এই ফোন এর আর কোনও স্পেসিফিকেশন সম্পর্কে জানা যায়নি। তবে মনে করা হচ্ছে সেট টি এখনও পর্যন্ত লঞ্চ হওয়া Realme narzo series এর সবচেয়ে affordable সেট হবে ।

    যেহেতু 24th সেপ্টেম্বর আসতে আর খুব বেশি দিন নেই, আমাদের ফোন এর সম্পূর্ণ তথ্য জানার জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হবে না।

                        


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close