প্রকাশিত হল OnePlus 9 RT লঞ্চ এর সম্ভাব্য তারিখ । আসুন জেনে নি ।

    গত মাসে Android Central প্রকাশ করেছিলো যে OnePlus তাদের একটা নতুন ফোন এর উপর কাজ করছে, OnePlus 9 RT। এর মনিকার থেকে জানা যাচ্ছে যে এটি হবে OnePlus 9 RV এর আপগ্রেডড ভার্সন যেটা গত বছর লঞ্চ হয়েছিলো । এর কিছু স্পেসিফিকেশন ছাড়াও এই রিপোর্ট থেকে জানা যাচ্ছে এটি হয়তো অক্টোবর মাসে বাজার এ আসবে। টিপস্টার Steve Hemmerstoffer লঞ্চ এর একটি সম্ভাব্য তারিখ প্রকাশ করেছেন।

    এটি 15th অক্টোবর আসতে পারে। পুরোনো কিছু রিপোর্ট অনুযায়ী OnePlus 9 আর OnePlus 9 Pro এর আপডেটেড T  ভার্সন এই বছর আনতে পারে। এই OnePlus 9 RT oxygen OS 12 UI তে লঞ্চ হতে পারে। এটি ইন্ডিয়া আর চায়না এর বাজার এ আসার সম্ভাবনা আছে।

                    

    এতে থাকবে 6.55-inch AMOLED ডিসপ্লে উইথ 120Hz refresh রেট । থাকবে Snapdragon 870 এর উচ্চতর binned ভার্সন। ফটোগ্রাফির জন্য থাকছে Sony IMX766 50-megapixel প্রাইমারী ক্যামেরা ।

    এতে থাকতে পারে 4,500mAh ব্যাটারি উইথ 65W ফার্স্ট charging আর oxygen OS 12 এ থাকবে কিছু নতুন ফিচার - সেনসেটিভ ডাটা securely সংরক্ষণ করা যাবে, privacy settings উন্নত হবে, নতুন setting পেইজ থাকবে । থাকবে floating windows ও ।

    এতে থাকতে পারে 12GB পর্যন্ত LPDDR4X RAM আর 256GB পর্যন্ত UFS 3.1 স্টোরেজ । সেলফি র জন্য থাকছে 16 - megapixel ক্যামেরা । security এর জন্য in-screen fingerprint স্ক্যানার । যদি ও এর দাম সম্পর্কে এখনও কোনও তথ্য জানা যায়নি।



কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close