আসতে চলেছে Moto Tab G20। কেমন হবে স্পেসিফিকেশন? আসুন জেনে নি

    Motorola কিছু দিন ধরে ই ইন্ডিয়া র জন্য একটা ট্যাবলেট এর উপর কাজ করছিলো। গত মাসে Google play console এ moto tab G20 নামে একটা ট্যাবলেট লক্ষ্য করা গেছে। টিপস্টার Mukul Sharma জানিয়েছেন আগামী 30th সেপ্টেম্বর Lenovo G20 টি tab টি ইন্ডিয়া তে আনতে পারে।

     গত সপ্তাহে একটা Motorola এর ট্যাবলেট Moto Tab 8 Flipkart এর big billion day sale এ দেখা গেছে। মনে করা হচ্ছে retailer এর নাম পরিবর্তন করে Moto Tab G20 নামে আনবে ।

       Moto Tab G20 তে আছে মোটা bezel আর পিছনের দিকে একটা ক্যামেরা। মনে করা হচ্ছে এটি পড়াশোনা আর বিনোদন এর জন্য খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজই এটা একটা মিড range প্রোডাক্ট হবে । টিপস্টার Yogesh Brar এর টুইট অনুসারে G20 ঠিক Samsung galaxy tab A7 lite এর বিপরীতে কাজ করবে। তিনি এর কিছু স্পেসিফিকেশন শেয়ার করেছেন ।

     Moto Tab G20 তে থাকবে 8-inch IPS প্যানেল উইথ HD resolution । থাকবে helio P22T প্রসেসর আর 32GB স্টোরেজ, Android 11OS।

                         

    এর ফ্রন্ট ক্যামেরা টি থাকবে 2-megapixel এর আর ব্যাক 5-megapixel এর । এতে থাকবে 5,100mAh এর ব্যাটারি যা 10W ফার্স্ট charging সাপোর্ট করবে, থাকবে ফ্রন্ট facing speaker, Wi-Fi, Bluetooth 5.0, USB Type-C পোর্ট আর 3.5mm অডিও জ্যাক।

     Moto G20 টি Lenovo M8 (Gen 3) এর আপগ্রেডড ভার্সন হবে। তবে দাম এর ব্যাপারে কোনও তথ্য জানা যায়নি ।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close